1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  3. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
সাংসদের হাত দিয়ে দেওয়া টিন ফেরত নিলেন পিআইও - লালপুর বার্তা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন

সাংসদের হাত দিয়ে দেওয়া টিন ফেরত নিলেন পিআইও

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২১৩ Time View

দুর্যোগ ও ত্রাণ অধিদপ্তরের আওতায় ২০২০-২১ অর্থ বছরের জিআর প্রকল্পের আওতায় ৩৯টি পরিবারের মাঝে ৬২ বান্ডিল ঢেউটিন ও ১ লাখ ১৭ হাজার টাকা বরাদ্দ দেওয়া হয় মর্মে আজ রোববার (২৭ জুন) নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুলের হাত দিয়ে ৩ জনকে টিন তুলে দিয়ে ফটোশেসন করেন লালপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মাহফুজুর রহমান। বাকীদের মাঝে নিজে বিতরন করবেন বলে জানান সাংসদকে।

সাংসদ বিদায় নেবার পর বাকীদের টিন দেওয়া তো দূরের কথা টিন দেওয়া ৩ জনের কাছ থেকেও রেখে দেওয়া হয়েছে টিনগুলো এমন অভিযোগ উঠেছে পিআইও এর বিরুদ্ধে।

সুত্রে জানা যায়, বরাদ্দকৃত সেই ঢেউটিন গুলো নাকি নাটোর জেলা সদর থেকে এখনও লালপুর উপজেলায় এসে পৌছেনি।

এ ব্যাপারে লালপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, ৩৯ টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ৬২ বান্ডিল ঢেউ টিনসহ জনপ্রতি তিন হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

আজ রোববার কতজনকে দিয়েছেন জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান। এক পর্যায়ে তিনি বলেন, বরাদ্দকৃত টিন দিয়ে দিয়েছি, এর চেয়ে বেশী কিছু বলতে পারবো না।আপনার যা ইচ্ছে তাই লিখে দেন।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার জানান, বরাদ্দকৃত টিনগুলি জেলা থেকে সোমবার এসে পৌঁছেবে। টিন আসার পরই ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে তা বিতরণ করা হবে। তবে টাকার চেক বিতরণ করা হয়েছে বলে জানান তিনি। রোববার তিন জনকে টিন দেয়া হয়। সেগুলো ফিরিয়ে নেয়ার বিষয়ে তিনি জানেন না বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD