1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরের সৌদি প্রবাসীর রহস্যজনক মৃত্যু - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

লালপুরের সৌদি প্রবাসীর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৫৫০ Time View

নাটোরের লালপুর উপজেলার পিন্টু নামে সৌদি প্রবাসী এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার ১২ জুলাই রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদে এ ঘটনা ঘটে। সে উপজেলার বুধপাড়া গ্রামের মৃত মজের আলী বিশ্বাসের দ্বিতীয় ছেলে।

মরহুমের পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার ১২ জুলাই রাতে মতিউর রহমান ওরফে পিন্টু (৪০) তার পরিবার ও আত্মীয়-স্বজনের সাথে ফোনে কথা বলে খোঁজ খবর নেয়। মঙ্গলবার ১৩ জুলাই সকালে হঠাৎ তার সৌদী বাসায় শোবার ঘরের অন্য এক সদস্য বাড়িতে ফোনে পিন্টুর মৃত্যুর খবর জানায়। তার হঠাৎ মৃত্যুর খবর শুনে তার পরিবারসহ এলাকায় কান্নার আহাজারি শুরু হয়। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পিন্টুর ফুফাতো ভাই সৌদি প্রবাসী নুর মোহাম্মদ জানান তিনি কয়েক দিন আগে দেশে এসেছেন। পিন্টুর সাথে তার নিয়মিত যোগাযোগ হতো। কিন্তু কিভাবে তার মৃত্যু হয়েছে এই মুহূর্তে তা বলা যাচ্ছে না। পিন্টু রীম কনস্ট্রাকশন নামে একটি ভবন নির্মাণ প্রতিষ্ঠানে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করত। সে রিয়াদের আব্দুল্লাহ সিটি এলাকায় চারশয্যা বিশিষ্ট একটি কক্ষে বাস করত। পিন্টু ২০১৯ সালের ২৮ ডিসেম্বর কাজের উদ্দেশে সৌদী আরব যায়। তার স্ত্রীসহ এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান এ ব্যাপারে জানান পিন্টু সৌদি আরব মারা গেছে। এজন্য তার পরিবারকে হাই কমিশনের মাধ্যমে এব্যাপারে যোগাযোগ করতে হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD