1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  3. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
লালপুরে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য আটক - লালপুর বার্তা
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন

লালপুরে আন্তঃজেলা চোর চক্রের ৬ সদস্য আটক

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৪২ Time View

নাটোরের লালপুর থানা পুলিশ আন্তঃজেলা অটো চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে।

লালপুর থানা সূত্রে জানা যায় লালপুরে একাধিক জায়গায় থেকে বিভিন্ন কৌশলে অটোভ্যান চুরির অভিযোগ মাঝে মধ্যেই থানা পুলিশকে জানায় ভুক্তভোগিরা, এরই মধ্যে গত (২৭ জুলাই) বুধবার উপজেলার গোপালপুর পৌরসভার বিরোপাড়া গ্রামের আনিছুরের ভুষিমালের আড়তের সামনে থেকে দুপুরে লালপুরের কাজিপাড়া গ্রামের রজব আলীর ছেলে শরিফুল ইসলাম ওরফে (কালু) একটি অটোভ্যান চুরি হয়।

কালু এব্যাপারে থানায় মামলা করলে টনক নড়ে থানা পুলিশের। এ সময় ওসি ফজলুর রহমানের দিকনির্দেশনায় এসআই ফজলুল হক অনন্যা অফিসার ও ফোর্স নিয়ে অভিযানে নেমে উপজেলার আব্দুলপুর সোভের মোড় হতে বাগাতিপাড়া উপজেলার মাছিমপুর গ্রামের আব্দুল গাফফারের ছেলে মনিরুল ইসলাম (২২) অরাজি মারিয়া গ্রামের পচা খানের ছেলে আরশেদ খান (৪০) আন্তঃজেলা অটো চোর চক্রের দুই সদস্যকে আটক করে তাদের স্বীকারোক্তি মোতাবেক পুলিশ সন্ধান পায় চোর চক্রের অন্য সদস্যদের।

সূত্রমতে তথ্য অনুযায়ী পুলিশ (২৮ জুলাই) বৃহস্পতিবার বিকেলে রাজশাহী জেলার বাঘা উপজেলার হাবাসপুর গ্রামের মোজাম্মেলের ভাড়া দেয়া বাসা থেকে বাঘার চকসিংড়া দিয়াড় পাড়া গ্রামের আজহার আলীর ছেলে আব্দুর রশিদ (৩৮) পাঁচপাড়া গ্রামের আকবর আলীর ছেলে মহব্বত আলী (৪৫) চকছাতারির ইনছার ম-লের ছেলে আব্দুস ছালাম (৪২) হাবাসপুর গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে মইনুল ইসলাম (৪০)কে ছয়টি অটোভ্যানসহ গ্রেফতার করে।

এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান আন্তঃজেলা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করে আদালতের প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD