1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
বাঘায় নবদিগন্ত ক্লাব আড়পাড়ার উদ্দ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০১ অপরাহ্ন

বাঘায় নবদিগন্ত ক্লাব আড়পাড়ার উদ্দ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১৯ Time View

রাজশাহীর বাঘা উপজেলার আড়পাড়া নবদিগন্ত ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৬ সেপ্টেম্বর) সকাল ০৯ টা শুর করে দিনব্যপি আড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চক্ষুশিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

চক্ষু শিবির ও ব্লাড গ্রুপ ক্যাম্পেইন কার্যক্রমে সহযোগিতায় ছিলেন,রাজশাহীর আমানা হাসপাতাল ও বাঘা উপজেলার বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত নিউ আলহেরা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। চক্ষু শিবির কার্যক্রমের অংশ হিসাবে চিকিৎসা নিতে আসা রোগীদের চোখ পরীক্ষা করেন আমানা হাসপাতালের মেডিকেল অফিসার মেহেদী হাসান। ব্লাড গ্রুপ নির্নয়ে কাজ করেছ নিউ আলহেরা ডায়াগনস্টিক সেন্টার এর টেকনোলজিস্ট মেহেদী হাসান ও তার সহকারী আসমা খাতুন,সানজিদা খাতুন।

ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ জামাল উদ্দিনে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করা হয়। আড়পাড়া নবদিগন্ত ক্লাবের সভাপতি আলহাজ্ব বেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,আনোয়ার হোসেন (পলাশ) প্রভাষক মনিগ্রাম আদর্শ কলেজ ও বাউসা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি। বিশেষ অতিথি ছিলেন, ইমাজ উদ্দিন ৮নং ওয়ার্ড সদস্য ও বসিরুজ্জামান পরিচালক আলহেরা ডায়াগনস্টিক সেন্টার ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুর রাজ্জাক, সভাপতি আড়পাড়া নবদিগন্ত ক্লাব, আবুহানিফ বিশিষ্ট সমাজ সেবক ও ইউপি সদস্য পদপ্রার্থী, শরিফ আহমেদ সদস্য সহ এ সংগঠনটির অন্যান্য সদস্য বৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। সঞ্চালনা করেন,উক্ত ক্লাবের সদস্য আজিম উদ্দিন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD