1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  3. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
বিনোদন প্রেমী ও দর্শনার্থীদের মন রাঙাতে গ্রীন ভ্যালী পার্ক - লালপুর বার্তা
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩২ অপরাহ্ন

বিনোদন প্রেমী ও দর্শনার্থীদের মন রাঙাতে গ্রীন ভ্যালী পার্ক

মোয়াজ্জেম হোসেন
  • Update Time : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১২৮০ Time View

বনলতা সেন, রানী ভবানী, গণভবন, চলনবিল, মিনি কক্সবাজার পাটুল আর কাচাগোল্লার জন্য আগে থেকেই দেশবাসীর কাছে বিখ্যাত হয়ে আছে নাটোর। এবার নাটোরকে আরো এক ধাপ রাঙিয়ে তুলতে দেশের বিপুল সংখ্যক বিনোদনপ্রেমী ও দর্শনার্থীদের মনের খোরাক মেটাতে নাটোরের লালপুরে তৈরি হয়েছে গ্রীন ভ্যালী পার্ক। উদ্বোধনের আগেই যা দর্শনার্থী ও বিনোদন প্রেমীদের নজরে এসেছে।

গত ২৫ জানুয়ারি ২০১৮ বর্নিল আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন  নাটোরের লালপুরবাসির স্বপ্নের, গর্বের ও অহংকারের একটি প্রতিষ্ঠান গ্রীন ভ্যালী পার্ক লিমিটেড। যাকে কেন্দ্র করে নতুন করে লালপুরকে চিনছে দেশবাসী।

দেশের উষ্ণতম ও উচু এলাকা হিসেবে দেশবাসীর নিকট পরিচিত লালপুর। নাটোর, রাজশাহী, পাবনা ও কুষ্টিয়া জেলার প্রায় মধ্যবর্তী এলাকা লালপুর।

এজন্য সড়ক পথ, রেল পথ ও নদী পথে অনায়াসেই আসা যায় লালপুরে। দেশের যে কোন প্রান্ত থেকে সহজেই মাইক্রোবাস, বাস ও মোটর সাইকেল যোগে আসতে পারেন লালপুর। এছাড়া রেল পথে আব্দুলপুর রেলওয়ে জংশনে নেমে মাত্র ১২ কিলোমিটার দক্ষিনে এলেই দেখা মিলবে পার্কটির। লালপুর সদর থেকে পার্কটির দূরত্ব মাত্র ২ কিলোমিটার।সুন্দর ও মনোরম পরিবেশে আনন্দ-বিনোদনের লক্ষ্যে গ্রামের মধ্যে যাতায়াতের ব্যবস্থা সহ গড়ে তোলা হয়েছে নিরিবিলি পরিবেশে পার্কটি।

শিশু থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবাই নিশ্চিন্তে বিনোদনের জন্য আসতে পারেন এ পার্কটিতে। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান পিকনিক স্পট হিসেবে সুন্দর, পরিপাটি ও সকল সুবিধার দিক মাথায় রেখে পছন্দের তালিকায় রাখতে পারেন পার্কটিকে।

পার্কের কারণে এলাকার বেকার যুবক-যুবতীর কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। এছাড়া পার্কের পাশেই বিভিন্ন খেলনা সামগ্রী ও বাহারি দোকান গড়ে উঠছে।

এক নজরে দেখে নিন পার্কটিতে আপনাদের জন্য যেসব ব্যবস্থা রয়েছে।

পার্কের সুবিধা সমুহ: পিকনিক স্পট, শ্যুটিং স্পট, এ্যাডভেঞ্চার রাইডস, কনসার্ট এন্ড প্লে গ্রাউন্ড, নিজস্ব বিদ্যুৎ সুবিধা, নামাজের সু-ব্যবস্থা, সিকিউরিটি সার্ভিসের ব্যবস্থা, ডেকোরেটর সুবিধা, গাড়ি রাখার ব্যবস্থা, ক্যাফেটেরিয়া, শপ কর্ণার, সভা-সেমিনার এর জায়গা, আবাসিক ব্যবস্থা সহ নানা ধরনের সুবিধা।

বিনোদনের জন্য রয়েছে স্পীডবোট, প্যাডেল বোট, বুলেট ট্রেন, মিনি ট্রেন, নাগরদোলা, পাইরেট শীপ, ম্যারিগোরাউন্ড, হানি সুইং ইত্যাদি। এছাড়া প্রায় ত্রিশ একর জমির উপর বিস্তৃত নয়নাভিরাম লেক, অত্যন্ত মনোরম পরিবেশ, প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত সুস্থ্য বিনোদনের ব্যবস্থা।

পিকনিক স্পট বা সভা-সেমিনার সহ যে কোন বিষয়ে জানতে যোগযোগ করতে পারেন : মোবইল: ০১৭১২-০৪০৫৭৩, ০১৭১০-৭২০৫০৫, ০১৭৯২-৯০০৯৯৪। ই-মেইল: greenvallelyprakltd@gmail.com, greenvallelyprakltd@yahoo.com

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD