1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরের নতুন ওসি ফজলুর রহমান - লালপুর বার্তা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

লালপুরের নতুন ওসি ফজলুর রহমান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৬৪৪ Time View

স্টাফ রিপোর্টার: লালপুর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফজলুর রহমান যোগদানের পরই ভূমি সন্ত্রাস বন্ধে দৃঢ় প্রতিজ্ঞ বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

সোমবার (২৯ মার্চ ২০২১) লালপুর থানায় ওসি মো. ফজলুর রহমান যোগদান করেন। তিনি বলেন, মাদক, সন্ত্রাস, অবৈধ ইমো ব্যবসাসহ ভূমি সন্ত্রাস (অবৈধভাবে পুকুর খনন ও বালু উত্তোলন) বন্ধে দৃঢ় প্রতিজ্ঞ। সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে সর্বদা সচেষ্ট থাকবেন। এই মিশন সফল করতে তিনি রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক ও সুধিজনদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার রাধাকান্তপুর গ্রামে ১৯৭৯ সালের ২২ এপ্রিল জন্মগ্রহণ করেন মোঃ ফজলুর রহমান। পিতা মো. আব্দুল লতিফ খান ও মাতা জুলেখা খাতুন। স্ত্রী ফরিদা পারভিন। তাঁদের একমাত্র সন্তান ফাহিম শাহরিয়ার খান।
তিনি রাধাকান্তপুর প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি, তেওতা একাডেমি থেকে এসএসসি, মানিকগঞ্জের সরকারি দেবেন্দ্র কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।
২০০১ সালে তিনি বহিরাগত ক্যাডেট হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পর্যায়ক্রমে এসবি-ঢাকা, টাঙ্গাইল জেলা পুলিশ, রাজবাড়ি, র‌্যাব-১১ (নারায়ণগঞ্জ), ২০১২ সালে পুলিশ পরিদর্শক হিসেবে পদন্নোতি পেয়ে এসপিবিএন, পিবিআই, নাটোর জেলা বিশেষ শাখা, লালপুর থানায় ওসি (তদন্ত), নাটোর ডিআইও-১ হিসেবে কর্মরত ছিলেন। ২০২১ সালের ২৯ মার্চ তিনি লালপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।
এর আগে লালপুর থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা দায়িত্ব সহকারে তার কর্তব্য পালন করছিলেন। তিনি বর্তমানে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে ২৯ মার্চ -২০২১ যোগদান করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD