1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে নাটোরে মানববন্ধন - লালপুর বার্তা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন

রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে নাটোরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৫৭০ Time View

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদ এবং নি:শর্ত মুক্তির দাবীতে নাটোরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সাংবাদিকরা।

নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের আয়োজনে সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে কর্মরত সাংবাদিকরা। এ সময় মানববন্ধনে সাংবাদিকরা, স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য সচিবের পদত্যাগ দাবী করে সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী জানান।

এছাড়া বিভাগীয় তদন্ত করে দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন নাটোরের সাংবাদিকরা। আগামীকাল রোজিনা ইসলামের জামিন শুনানিতে জামিন না দেওয়া হলে শনিবার থেকে বৃহত্তর কর্মসূচীর হুশিয়ারী দেওয়া হয় মানবন্ধন থেকে। মানবন্ধন শেষে সাংবাদিকরা প্রতীকী কর্মবিরতি পালন করেন।

মানববন্ধনে সাংবাদিক ইসাহাক আলীর সঞ্চালনায় ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, প্রথম আলোর সাংবাদিক মুক্তার হোসেন সহ জেলা ও উপজেলার সাংবাদিকরা বক্তব্য রাখেন।

এছাড়া একাত্মতা জানিয়ে বক্তব্য রাখেন সুপ্রীম কোর্টের আইনজীবি এ্যাডভোকেট আরিফুল ইসলাম, ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, ইউনাইটেড প্রেসক্লাবের সাবেক সভাপতি নবীউর রহমান পিপলু, সাবেক সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, নাটোর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নাজমুল হাসান, চলনবিল জীববৈচিত্র রক্ষা কমিটির সভাপতি আখতারুজ্জামান।

আরো বক্তব্য রাখেন নাটোরের বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হক, সিংড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির রানা আহমেদ, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সাধারন সম্পাদক সালাউদ্দিন, সিনিয়র সাংবাদিক আব্দুর রশিদ মাস্টার, বঙ্গবন্ধু মেডিক্যাল টেকনোলজিস্ট পরিষদের সভাপতি মশিউর রহমান, দিঘাপতিয়া দিঘাপতিয়া পিএন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলিম উদ্দিন, প্রথম আলো বন্ধু সভার আব্দুল কাদের সজল সহ বিভিন্ন শ্রেণীর প্রতিনিধিরা।

মানববন্ধনে জেলার সিংড়া, বড়াইগ্রাম, নলডাঙ্গা, লালপুর, বাগাতিপাড়া, জাতীয় সাংবাদিক সংস্থা, ভিক্টোরিয়া লাইব্রেরী সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধি ও সাংবাদিকরা অংশ গ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD