1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

লালপুরে লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৭০২ Time View

সরকার ঘোষিত ৭ দিনের সর্বাত্মক কঠোর লকডাউনের দ্বিতীয় দিন সফল করতে নাটোরে লালপুরে মাঠে রয়েছে সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও ম্যাজিস্ট্রেট। বিধিনিষেধের দ্বিতীয়দিন শুক্রবার (২ জুলাই) সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করেই টহল শুরু করেছে সেনা, বিজিবি, র‌্যাব ও পুলিশ সদস্যরা, মাঠে ছিলো উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণও।

ফলে উপজেলার রাস্তা গুলি ছিলো জনমানবশূণ্য। কাঁচাপণ্য ও মুদি দোকানগুলো খোলা থাকলেও সেগুলোতে ক্রেতার সংখ্যা ছিলো কম। উপজেলার প্রতিটি গুরুত্বপূর্ন স্থানে বসানো হয়েছে চেকপোস্টের বিনা কারনে রাস্তায় বের হওয়া মানুষ ও গাড়ি তল্লাশির পাশাপাশি করা হচ্ছে জরিমানাও ।

লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় সরকারী বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় ৬ জনকে ২হাজার ৫শ টাকা জরিমানা করেছে লালপুর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ হাসান এর ভ্রাম্যমাণ আদালত।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ হাসান ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করে জানান,‘কঠোর বিধিনিষেধ কার্যকর ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনার পাশাপাশি সচেতনতা সৃষ্টি, ক্রেতা বিক্রেতাকে স্বাস্থ্যবিধি প্রতিপালন বিষয়ে সতর্ক করাসহ জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD