1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  3. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
বাঘায় পানিবন্দি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে সাবেক মেয়র ও আ'লীগনেতা আক্কাস - লালপুর বার্তা
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন

বাঘায় পানিবন্দি ক্ষতিগ্রস্থ মানুষের পাশে সাবেক মেয়র ও আ’লীগনেতা আক্কাস

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১৫৩ Time View

রাজশাহীর বাঘা চকরাজাপুর ইউনিয়নের পানিবন্দি ক্ষতিগ্রস্থ ২হাজার মানুষের মাঝে শুকনা প্যাকেট খাবার বিতরণ করেন বাঘা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য আক্কাছ আলী।

সোমবার (২৩ আগস্ট) দুপরের পর থেকে সন্ধার আগ পর্যন্ত নিজ উদ্যোগে তিনি উপজেলার চকরাজাপুর ইউনিয়নের পানিবন্দি মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জানা যায়, পদ্মায় হঠাৎ পানি বৃদ্ধির ফলে উপজেলার চকরাজাপুর ইউনিয়নে প্রায় ৩ হাজার,গড়গড়ি ইউনিয়নে ২শতাধিক ও পাকুড়িয়া ইউনিয়নে অর্ধশত পরিবার পানিবন্দি হয়ে পড়েছে। পানিবন্দি এসব মানুষের দুঃখ-দূর্দশা দেখে সাবেক পৌর মেয়র ও আ’লীগের সদস্য এই নেতা নিজস্ব অর্থায়নে অসহায় পানিবন্দি ওইসব পরিবারকে সহযোগিতার উদ্দ্যোগ গ্রহন করেন। সে লক্ষে রাজনৈতিক কিছু নেতার-কর্মীদের সাথে নিয়ে চকরাজাপুর ইউনিয়নের পানিবন্দি এলাকা পূর্ব কালিদাসখালী, লক্ষীনগর, পূর্ব চকরাজাপুর, পশ্চিম চরকালিদাসখালী, দাদপুর, এলাকার প্রায় ২ হাজার পরিবারের মাঝে শুকনা খাবার প্যাকেট(চিড়া, মুড়ি, পাউরুটি,প্যাকেট স্যালাইন) বিতরণ করেন।

খাবার বিতরণ কালে আক্কাস আলী বলেন,এই পানিবন্দি ক্ষতিগ্রস্ত এসব মানুষের সেবা ও বন্যা পরবর্তী পুনর্বাসনের জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানামুখী পরিকল্পনা গ্রহন করেছেন। আমি মনে করি সরকারের পাশাপাশি অসহায় পানিবন্দি এসব মানুষের পাশে সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার প্রয়োজন।

তিনি তাদের উদ্দেশ্যে বলেন, আমি আগে যেমন আপনাদের পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন,আর আমি যেনো আপনাদের সুখে-দুঃখে,আপদে-বিপদে পাশে থেকে সহযোগিতা করতে পারি সে জন্য দোয়া প্রার্থি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD