1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে বন্যা কবলিত ৩শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

লালপুরে বন্যা কবলিত ৩শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩৮৩ Time View

নাটোরের লালপুর উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের নৌকায় ঘুরে ঘুরে বন্যা কবলিত ৩শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের আওতায় মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল থেকে দুপুর পযর্ন্ত উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের রসুলপুর,দিয়াড় শংকরপুর, নওসারা সুলতানপুর ও চাকলার চর এলাকায় নৌকায় ঘুরে ঘুরে বন‍্যা কবলিত ৩শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঔষধ বিতরণ করেন নাটোর-১ (লালপুর -বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য জনাব শহিদুল ইসলাম বকুল ।

এসময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহ্ফুজুর রহমান, বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু।

লালপুর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম- সাধারণ সম্পাদক আ.স.ম মাহমুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান বাবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, সদস্য ফিরোজ আল হক ভূঁইয়া, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা কনক, লালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়নের বন্যা কবলিত ৩শ পরিবারের মাঝে ১০ কেজি চাল,১ কেজি তেল,ডাউল,লবন ও বিভিন্ন প্রকার ঔষধ বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD