1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  3. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
মনোনয়ন পত্র জমা দিলেন আড়বাব ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমদাদুল হক মিলন - লালপুর বার্তা
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

মনোনয়ন পত্র জমা দিলেন আড়বাব ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমদাদুল হক মিলন

Reporter Name
  • Update Time : সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ১১৪ Time View

স্টাফ রিপোর্টার: আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইমদাদুল হক মিলন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার ১ নভেম্বর দুপুরে আড়বাব ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক মিলন আরবাব ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে প্রায় চার শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা শেষে উপজেলা কৃষি অফিসার রফিকুল ইসলামের হাতে মনোনয়ন পত্র জমা দেন। এসময় আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীসহ ইউনিয়নের প্রায় ১ হাজার ভোটার অংশগ্রহণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু , সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসাহাক আলী, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন সহ আওয়ামী লীগের বিভিন্ন নেতা-কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

লালপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি এনামুল হক বলেন, দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লালপুর উপজেলার আরবাব ইউনিয়নে একজন সৎ, নিষ্ঠাবান এবং ত্যাগী নেতা কে নৌকার হাল ধরার দায়িত্ব দিয়েছেন। আমরা আশা করি ২৮ নভেম্বর নির্বাচনে আড়বাব ইউনিয়নসহ সবখানে নৌকার বিজয় হবে ইনশাল্লাহ।

আড়বাব ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান পদপ্রার্থী ও আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আরবাব ইউনিয়নের নৌকার মাঝি করেছেন। আমি তার মান রাখবো। সকল জনগণ নৌকার পক্ষে আছে, ইনশাল্লাহ নৌকার বিজয় সুনিশ্চিত।

তফসিল অনুযায়ী তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর লালপুর উপজেলার ১০ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর জন্য মনোনয়নপত্র জমা দানের শেষ তারিখ ২ নভেম্বর। এছাড়া মনোনয়নপত্র যাচাই-বাছাই ৪ নভেম্বর এবং প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD