1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  3. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
আগামীকাল নবেসুমির সিবিএ দ্বি-বার্ষিক নির্বাচন  - লালপুর বার্তা
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৩০ অপরাহ্ন

আগামীকাল নবেসুমির সিবিএ দ্বি-বার্ষিক নির্বাচন 

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১২৫ Time View

উত্তর বঙ্গের ভারী শিল্প নাটোরের লালপুরে আগামীকাল সোমবার নর্থ বেঙ্গল সুগার মিলস্ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের (সিবিএ) দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এরইমধ্যে ভোটগ্রহণের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুলে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে।

আজ রোববার (২৩ জানুয়ারি ) নির্বাচন কমিশনার ও মিলের ব্যবস্থাপক (প্রশাসন) ফরিদ হোসেন ভূঁইয়া জানান, এই নির্বাচনে সভাপতি পদে ৮জন ও সাধারণ সম্পাদক পদে ২ জনসহ সম্পাদক পদে ২৩ জন ও সদস্য পদে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ভোটার সংখ্যা ৯৯৪ জন।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন খন্দকার শহীদুল ইসলাম, সিআইসি (রেডিও); গোলাম কাওছার, সিআইসি (ছাতা); নজরুল ইসলাম-১, ফার্নেস লেবার (ইক্ষু); শাহাজাহান আলী, ড্রাইভার (চেয়ার); সাজেদুল ইসলাম, সিইসি (মাছ); জাহাঙ্গীর আলম, করণিক (বটগাছ); আশরাফুজ্জামান, অপারেটর (উড়োজাহাজ) ও আবদুল হাই, পাম্প ড্রাইভার (গরুর গাড়ি)।

সহসভাপতি পদে প্রতিদ্বন্দ্বী চাঁদ মিয়া, মেসেঞ্জার (কলস) ও মঞ্জুর রহমান, চেকিং করণিক (দেয়ালঘড়ি)।

সাধারণ সম্পাদক পদে আ: মমিন, স্টোর কিপার (হরিণ) ও দেলোয়ার হোসেন, চেকিং করণিক (আম)।

সহ-সাধারণ সম্পাদক পদে নাহিদুজ্জামান, সিইসি (বাইসাইকেল) ও জাহাঙ্গীর আলম, ল্যাব সহকারী (আনারস)।

সাংগঠনিক সম্পাদক পদে আবু তালেব, ক্রিস্টালাইজার (টেবিল); মোজাম্মেল হক, বয়লার এসি (মই) ও মমিনুল ইসলাম, হাউস হেলপার (দোয়াত কলম)। প্রচার সম্পাদক পদে আনোয়ার হোসেন-২, ফায়ারম্যান (রিকশা) ও ওসমান গণি, সিআইসি (বাস)। ধর্ম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে হাকিমুর রশিদ, ক্রয় করণিক (চাকা) ও সেন্টু মিয়া, ফার্নেস লেবার (হাতি)। অর্থ সম্পাদক পদে আকরাম হোসেন, ক্রয় করণিক (টিউবওয়েল) ও শাহেদ আলম, চেকিং করণিক (মোমবাতি)।

এ ছাড়া সদস্য এলাকা-১ (কারখানা) পদে এমদাদুল হক, টারবাইন অপারেটর (কবুতর), আবদুল হালিম, হাউজ ক্লিনার (মোরগ), মানিক মিয়া, ফায়ারম্যান (হাতপাখা), মাসুদ রানা, হেলপার (কাপ পিরিচ), জাকির হোসেন, বেল্টম্যান (হাতুড়ি), শফিকুল ইসলাম, ফিটার (কেটলি), শামসুল হুদা বাবু, অপারেটর (কলস) ও তাহমিনা খাতুন, ল্যাব সহকারী (বৈদ্যুতিক বাল্ব)। সদস্য এলাকা-২ (প্রশাসন ও হিসাব) পদে হযরত আলী, পিয়ন (হাঁস), গোলাম শাহ আলম, পোর্টার (ডাব) ও আবু নাঈম, ক্যাশিয়ার (বই)। সদস্য এলাকা-৩ (কৃষি) পদে আতিয়ার রহমান, ক্রয় করণিক (কবুতর), তৌহিদা খাতুন, এলডিএ (টর্চ লাইট), খন্দকার শফিকুল ইসলাম, ক্রয় করণিক (মোরগ), মনিরুল ইসলাম, গার্ড (ডাব) ও মীর মুকিত, স্কেলম্যান (চাঁদতারা)। সদস্য এলাকা-৪ (গ্যারেজ) পদে আ. মোতালেব, ড্রাইভার (হাতুড়ি), রেজাউল ইসলাম, ফোরম্যান (তালপাখা), জাহিদুল ইসলাম, হেলপার (ডাব), মোহাম্মদ আলী, ড্রাইভার (ট্রাক্টর) ও ইসলাম হোসেন, মেকানিক (কবুতর)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD