1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
ঈদে প্রধানমন্ত্রীর উপহার জমি ও রঙ্গিন ঘর পেল লালপুরের ৩৭টি পরিবার - লালপুর বার্তা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

ঈদে প্রধানমন্ত্রীর উপহার জমি ও রঙ্গিন ঘর পেল লালপুরের ৩৭টি পরিবার

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৪৯২ Time View

ঈদ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ৩য় পর্যায়ে জমি ও রঙ্গিণ ঘর পেল নাটোরের লালপুরে ৩৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।

আজ মঙ্গলবার(২৬ এপ্রিল ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হল রুমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩য় পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর এর উদ্বোধন করেন।এর ধারাবাহিকতায় লালপুর উপজেলায় ৩৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারে হাতে গৃহ ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি,গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তাজা লিলি,লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান,উপজেলা প্রকৌশলী জুলফিকার আলী,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,স্থানীয় সংবাদকর্মী,সফলভোগীরা সহ সুধীজনরা।

এখানে উল্লেখ্য ৩য় পর্যায়ে বরাদ্দের পরিমাণ নির্ধারণ করা হয় ২,৫৯,৫০০/- টাকা। এই প্রকল্পের কার্যক্রম আরও টেকসই ও মজবুত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী বরাদ্দের পরিমাণ ধাপে ধাপে বৃদ্ধি করেছেন ফলে আরো মজবুত দুর্যোগ সহনীয় হচ্ছে ঘরগুলো। ৩য় পর্যায়ে লালপুর উপজেলা-১৪২টি পরিবার এই সুবিধা পাবেন। এর মধ্যে (১ম ধাপে) মোট ৩৭টি পরিবারের মধ্যে রয়েছে (লালপুর ইউনিয়নে -০৯টি, আড়বাব ইউনিয়নে-০৭টি, অর্জুনপুর-বরমহাটি ইউনিয়নে-২১টি)।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD