1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা আত্মসাত, গ্রেপ্তার ২ - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

লালপুরে সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা আত্মসাত, গ্রেপ্তার ২

সজিবুল হৃদয়
  • Update Time : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৪৫ Time View
নাটোরের লালপুরে অভিযান চালিয়ে জালিয়াতির মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে প্রায় ১২ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ২ জন প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
বুধবার (২১ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের সিপিসি-২। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ফুলবাড়ি গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে রোকন সরকার (৩৭) ও বাগাতিপাড়ার ডুমরাই সারদিয়ার গ্রামের ফজলুর রহমানের ছেলে আশিক আলী (২১)।
র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছে, গত মঙ্গলবার রাতে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ধুপাইল বাজারে অভিযান চালিয়ে বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ওই ২ জন প্রতারককে গ্রেপ্তার করা হয়। এ সময় ২টি ভুয়া নিয়োগপত্র, মোবাইল ফোন, সিমকার্ড ও মেমোরী কার্ড জব্দ করা হয়।
বিজ্ঞপ্তি আরো বলা হয়, গ্রেপ্তারকৃতরা চাকুরী প্রত্যাশী যুবকদের চাকুরীর প্রলোভন দেখিয়ে অর্থের বিনিময়ে সেনাবাহিনীর বিভিন্ন পদে চাকুরী দেওয়ার কথা বলে কৌশলে প্রতারণার মাধমে কম্পিউটারে এডিটিং করে সেনাবাহিনীর মনোগ্রামসহ সিল মোহর ও স্বাক্ষর ব্যবহার করে চাকুরীর ভুয়া নিয়োগপত্র দিয়ে চাকুরী প্রত্যাশীদের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগের সত্যতা স্বীকার করেন। এছাড়া প্রতারক রোকন সরকার সেনাবাহিনীর পদচ্যুত এনসিই হওয়া সত্ত্বেও উর্দ্ধতন কর্মকর্তার পরিচয় দিয়ে আসতেন বলে জানায় র‍্যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD