1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
৪২ বছর বয়সে এসএসসি পাস করলেন নারী কাউন্সিলর - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নাটোর-১আসনে ওয়ার্কাস পার্টির মনোনয়নপত্র জমা দিলেন ইব্রাহিম খলিল লালপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা প্রধান শিক্ষকের ভাইয়ের দখলে লালপুরে নারীর গলাকাটা লাশ উদ্ধার লালপুরের গোপালপুরে র‍্যালি ও শান্তি সমাবেশ করলেন লেঃ কর্ণেল রমজান আলী সরকার লালপুরে বিএনপি’র অবৈধ অবরোধের প্রতিবাদে আতিকুল হক আতিকের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ লালপুরে যুবলীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আওয়ামী লীগ নেতা আতিকের বাগাতিপাড়ায় উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে লালপুরে বিক্ষোভ লালপুরে আমানা ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন বাগাতিপাড়ায় আওয়ামী লীগ নেতা আতিকের উন্নয়ন প্রচার মিছিল অনুষ্ঠিত

৪২ বছর বয়সে এসএসসি পাস করলেন নারী কাউন্সিলর

স্টাফ রিপোর্টার
  • Update Time : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ২৮১ Time View

শিক্ষার কোন বয়স নেই, অদম্য ইচ্ছাশক্তি আর মনোবলই পারে সকল কৃতিত্ব অর্জন করতে। এবার তা প্রমাণ করলেন নাটোরের সিংড়া পৌরসভার নারী কাউন্সিলর মোছা: জয়তন বেগম(৪২)। তিনি কারিগরি বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ ৪.৬১ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

সোমবার (২৮ নভেম্বর) এসএসসি পরীক্ষার ফল ঘোষণার পর নারী কাউন্সিল সদস্য মোছা: জয়তন বেগম পাস করার বিষয়টি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করেন। তিনি লিখেন, ‘আমি এস.এস.সি পরীক্ষায় (GPA 4.61) পেয়েছি। মহান আল্লাহ তায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি’। এসময় তাকে জনপ্রতিনিধি, রাজনীতি নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মোছা: জয়তন বেগম(৪২) সিংড়া পৌর বাসষ্ট্যান্ড মহল্লার বাসিন্দা। তিনি সিংড়া পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর এবং সিংড়া পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি।

 

কাউন্সিলর মোছা: জয়তন বেগম বলেন, শিক্ষার কোনো বয়স নেই। আমি এই বয়সে আবার পড়াশোনা শুরু করেছি। এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছি। আমি ৪.৬১ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়েছি। আমি অনেক আনন্দিত। আমি উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে চাই। সমাজের মানুষের সেবা করতে চাই।

তিনি আরও বলেন, আমি একজন নারী কাউন্সিলর। যদি জনপ্রতিনিধি হয়ে পড়াশোনা না জানি। এটা লজ্জাজনক। তাই সিদ্ধান্ত নিয়ে আবার পড়াশোনা শুরু করি। আল্লাহর রহমতে সকলের দোয়ায় আমি উত্তীর্ণ হয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন আমি উচ্চ শিক্ষা গ্রহণ করতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD