1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  3. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
মিয়াম ফাউন্ডেশনের আলোচনা ও দোয়া মাহফিল - লালপুর বার্তা
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ অপরাহ্ন

মিয়াম ফাউন্ডেশনের আলোচনা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ৩১ Time View

নান্দরায়পুর উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান শিক্ষক, ছোট ময়না জামে মসজিদের সাবেক পেশ ঈমাম মো. ইদ্রিস আলী মোল্লার তৃতীয় মৃত্যুবাষির্কি উপলক্ষে আলোচনা, দোয়া মাহফিল ও জনকল্যানমুলক কর্মকান্ডের আয়োজন করা হয়।

মোহাম্মদ ইদ্রিস আলী মোল্লা ফাউন্ডেশন (মিয়াম ফাউন্ডেশন)-এর উদ্যোগে সপ্তাহব্যাপী আয়োজনে ছিল বড় ময়না (কেন্দ্রীয়, পশ্চিমপাড়া, পূর্ব পাড়া), ছোট ময়না ও নান্দ পশ্চিমপাড়া জামে মসজিদে দোয়া মাহফিল, নান্দরায়পুর উচ্চ বিদ্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল, একই দিনে ঈনসানে আফদাল মাদ্রাসায় সকল ছাত্রদের মধ্যাহ্ন ভোজ, ফুলবাড়ীয়া মদিনাতুল উলুম মাদ্রাসাতে ছাত্রদের জন্য মধ্যাহ্ন ভোজ, নিজ বাড়ীতে ইসলামী ওয়াজ ও দোয়া মাহফিল এবং শীতার্তদের মাঝে শীতস্ত্র বিতরণ।

৩০ ডিসেম্বর ২০২২ থেকে ৮ জানুয়ারি ২০২৩ পর্যন্ত এই আলোচনা ও দোয়া মাহফিলে মো. ইদ্রিস আলী মোল্লার সতীর্থগণ তাঁর শিক্ষানুরাগী জীবনাদর্শ, সততা, নিয়ামানুবর্তিতা, ত্যাগ, ধৈর্য্য ও নেতৃত্বের গুণাবলী তুলে ধরেন।

মোঃ ইদ্রিস আলী মোল্লার সুযোগ্য পুত্র, পিতার আদর্শে উজ্জীবিত, বিশিষ্ট ব্যবসায়ী, আন্তর্জাতিক সুনামধন্য প্রশিক্ষক ও বক্তা, অভিভাবকত্বের বিশেষজ্ঞ ও সমাজ সেবক এবং মিয়াম ফাউন্ডেশনের স্বপ্নদ্রষ্টা ইঞ্জিনিয়ার এম জাকির আহম্মেদ । তিনি স্থানীয় সকল শুভাকাঙ্খী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক মন্ডলী, নেতৃবৃৃন্দ, ফাউন্ডেশনের কর্মকর্তা ও এলাকাবাসীকে উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে সার্বিক সহযোগিতার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, ২০২০ সাল থেকে মিয়াম ফাউন্ডেশন-এর তত্তবধায়নে ঈনসানে আফদাল মাদ্রাসা, মিয়াম ফুটবল একাডেমী, মিয়াম আর্ট একাডেমী এবং মিয়াম এগ্রো অনন্য মানুষ গড়ার প্রত্যয়ে অত্র এলাকার সার্বিক উন্নয়নে নানামুখি কর্মসূচী বাস্তবায় করে চলেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD