1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে পৃথক দূর্ঘটনায় নিহত ৩ - লালপুর বার্তা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

লালপুরে পৃথক দূর্ঘটনায় নিহত ৩

সজিবুল হৃদয়
  • Update Time : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৭৭ Time View

নাটোরের লালপুরে পৃথক চার দুর্ঘটনায় ৩ জন নিহত ও ৩ আহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) উপজেলার গোপালপুর, মোহরকয়া, বাশবাড়িয়া ও লক্ষীপুর এলাকায় এইদূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উপজেলার মহিষা খোলা গ্রামের মৃত সোবহানের স্ত্রী রাবেয়া বেগম (৭০), হাসবাড়িয়া গ্রামের বাবলু হোসেনের স্ত্রী সম্মাতুল বেগম (৪০), মোহরকয়া গ্রামের অজিত মোল্লার ছেলে ফরহাদ হোসেন (১৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশন এলাকায় ইসলামী জালসা শুনে রাত সাড়ে ১২টার দিকে বাড়ি ফেরার পথে ঢাকাগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে রাবেয়া বেগম নামে (৭০) এক বৃদ্ধা নিহত হন।
অপরদিকে, সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার মোহরকয়া এলাকায় ট্রাক্টরের ওপর থেকে নিচে পড়ে যায় হেলপার ফরহাদ হোসেন (১৫)। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। অন্যদিকে বেলা ১২ টায় সালামপুর এলাকায় হাসবাড়িয়া গ্রামে ইট বোঝাই পাওয়ার টিলার নিয়ন্ত্রণ হারিয়ে সম্মাতুল বেগম নামে নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই নারী মারা যায়। এঘটনায় পাওয়ার টিলারটি জব্দ করে চালককে আটক করে স্থানীয়রা।
এছাড়া দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার লক্ষীপুর এলাকায় ইজিবাইক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ ৩জন আহত হয়েছেন। আহতরা হলেন উপজেলার মাধবপুরের ফারুকের স্ত্রী বিউটি (৩০), তার মেয়ে দৃষ্টি (৫) ও কুষ্টিয়া সদরের আলাউদ্দিনের ছেলে আজিম (৫০)।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, প্রত্যেকটা ঘটনাই অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD