1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে বিএনপি'র অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল - লালপুর বার্তা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনামঃ
সাইকেল চালিয়ে টেকনাফ থেকে তেঁতুলিয়া পাড়ি দিয়েছেন “দিদার” লালপুরে জমি নিয়ে বিরোধে দুই ভাইকে পিটিয়ে আহত, গ্রেপ্তার ২ লালপুরে তীব্র গরমে মানুষের তৃষ্ণা নিবারণে শরবত বিতরণ লালপুরে ছায়ের আগুনে বসত বাড়ি পুড়ে ছাই লালপুরে ২০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার লালপুরে গ্রীন ভয়েসের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামকৃষ্ণপুর প্রবীণ হিতৈষী সংঘের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও মাসিক বৈঠক অনুষ্ঠিত লালপুরে দোকানে কিশোর গ্যাংয়ের হামলা, দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম লালপুরে ওমর ফারুকের মৃত্যু বার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল  লালপুরে যুবককে হত্যা, ভুট্টার জমিতে থেকে লাশ উদ্ধার

লালপুরে বিএনপি’র অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ২২৮ Time View

ফারহানুর রহমান রবিন: নাটোরের লালপুরে বিএনপি’র অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও দেশব্যাপী সহিংস ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ জুলাই) বিকেলে লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যাপক আমজাদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আবুল কালাম আজাদ।
এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম মোর্তজা বাবু, নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহেল সাফি টুকু, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন রিপন, লালপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আমিনুল ইসলাম প্রমুখ।
বিএনপি’র অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংস ঘটনার প্রতিবাদে লালপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে লালপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লালপুর ত্রিমোহিনী চত্বরে এসে শেষ হয়।
এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। যা স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি’র সহ্য হচ্ছে না। বিএনপি’র অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করে কোন লাভ হবে না। লালপুর-বাগাতিপাড়ায় বিএনপি এরকম নৃশংসতার পরিকল্পনা করলে আমরা তার দাঁত ভাঙা জবাব দেবো।
এছাড়াও এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD