1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‍্যালি‌, আলোচনা সভা ও দোয়া মাহফিল - লালপুর বার্তা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
সাইকেল চালিয়ে টেকনাফ থেকে তেঁতুলিয়া পাড়ি দিয়েছেন “দিদার” লালপুরে জমি নিয়ে বিরোধে দুই ভাইকে পিটিয়ে আহত, গ্রেপ্তার ২ লালপুরে তীব্র গরমে মানুষের তৃষ্ণা নিবারণে শরবত বিতরণ লালপুরে ছায়ের আগুনে বসত বাড়ি পুড়ে ছাই লালপুরে ২০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার লালপুরে গ্রীন ভয়েসের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামকৃষ্ণপুর প্রবীণ হিতৈষী সংঘের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও মাসিক বৈঠক অনুষ্ঠিত লালপুরে দোকানে কিশোর গ্যাংয়ের হামলা, দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম লালপুরে ওমর ফারুকের মৃত্যু বার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল  লালপুরে যুবককে হত্যা, ভুট্টার জমিতে থেকে লাশ উদ্ধার

জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‍্যালি‌, আলোচনা সভা ও দোয়া মাহফিল

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৩৮ Time View

ফারহানুর রহমান রবিন: নাটোরের লালপুরে নানা আয়োজনে ও বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‍্যালি‌, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, নীরবতা পালন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠিত হয়।

লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যাপক আমজাদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম মর্তুজা বাবু, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ, চংধুপইল ইউপি চেয়ারম্যান রেজাউল করিম,

নাটোর জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহেল সাফি টুকু, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন রিপন, লালপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আমিনুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভার পুর্বে লালপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় হতে একটি শোক র‍্যালি‌ বের হয়ে লালপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে নেতৃবৃন্দরা পুষ্পস্তবক অর্পণ করেন।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD