1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
নৌকার মনোনয়ন প্রত্যাসী আওয়ামীলীগ নেতা রমজান আলী সরকারের উন্নয়ন শোভাযাত্রা - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনামঃ

নৌকার মনোনয়ন প্রত্যাসী আওয়ামীলীগ নেতা রমজান আলী সরকারের উন্নয়ন শোভাযাত্রা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৪২ Time View

আব্দুর রশিদ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাটোর-১ (লালপুর – বাগাতিপাড়া) আসনে নৌকা মার্কা প্রতীকের মনোনয়ন প্রত্যাশায় শত-শত মোটরসাইকেল, পিকআপ,ও মাইক্রোবাস নিয়ে সারাদিন ব্যাপি জাঁক-জমকপূর্ণ আয়োজনের মাধ্যমে হাজার-হাজার নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকা এবং বাজার শো ডাউনের মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালায় নাটোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় সৈনিক লীগের সহ-সভাপতি লেঃ কর্নেল রমজান আলী সরকার (অবঃ)। বুধবার(১৩ই সেপ্টেম্বর-২৩) সারাদিন ব্যাপী তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের নিয়ে এ মোটরসাইকেল শোভাযাত্রা ও শো-ডাউনের আয়োজন করে।

ঝিমিয়ে পড়া দলীয় নেতাকর্মীদের চাঙ্গা করে তোলা,সুবিধা বঞ্চিত ও অবহেলিত তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে সুসংগঠিত করে উপজেলা আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার লক্ষ্যে তার এ আগমনে দলীয় নেতাকর্মীরা উচ্ছ্বাসে ফেটে পড়ে। সকাল থেকে শুরু করে সারাদিন ব্যাপি নেতাকর্মীরা লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের সামনে জড়ো হতে থাকে। এরপর বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় নৌকার প্রচারনা চালিয়ে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

এসময় আবেগাপ্লুত ত্যাগী নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হন প্রিয় এই নেতা।এ সময় কয়েকশ মটরসাইকেল, মাইক্রোবাস, পিকআপ ভ্যান,এবং ট্রাকে করে প্রায় হাজার-হাজার সমর্থক লেঃ কর্নেল রমজান আলী সরকার(অবঃ)এর পক্ষে নৌকার ভোট চেয়ে শ্লোগানে-শ্লোগানে মুখরিত করে এলাকা। এরপর মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন থেকে লালপুর বাজার হয়ে বিভিন্ন ইউনিয়ন প্রদক্ষিণের মাধ্যমে বাগাতিপাড়া হয়ে গোপালপুর মহিলা ডিগ্রি কলেজে এসে এই শোভাযাত্রা শেষ হয়।

তিনি পথসভায় বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন, নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো বিজয়ী করাই আমাদের একমাত্র লক্ষ্য। তৃনমূল পর্যায়ের নেতাকর্মী ও ভোটাররা বিশেষ করে যুব সমাজ আমার পাশে আছেন। আমি বর্তমান সরকার প্রধান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর যোগ্য কন্যা শেখ হাসিনার উন্নয়নের বার্তা শো-ডাউন ও র‌্যালীর মাধ্যমে তৃণমূলের মানুষদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে আজকের এই মোটরসাইকেল শোভাযাত্রা বের করেছি।

আগামী নির্বাচনে তৃনমূলের জনপ্রিয়তা ও দলীয় কর্মকান্ডের সঙ্গে কে কতটুকু যুক্ত তার যাচাই-বাছাইয়ের ভিত্তিতে আমাকে যদি উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা মার্কা দেওয়া হয় তাহলে আমি বিপুল ভোটে বিজয়ী হতে পারবো বলে আশাবাদী। তিনি প্রতিটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও এলাকায় শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কার্যক্রম ও সরকারের নানামুখী সফলতা কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

এছাড়াও তিনি ভোটারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD