1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
গ্রীণভ্যালী বৃদ্ধাশ্রম ও এতিমখানা পরিদর্শনে জাপানি কোম্পানি - লালপুর বার্তা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

গ্রীণভ্যালী বৃদ্ধাশ্রম ও এতিমখানা পরিদর্শনে জাপানি কোম্পানি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৯৯ Time View

 

নাটোরের লালপুরে ‘গ্রীণভ্যালী ওল্ডএইজ হোম এন্ড ওরফানেজ’ বৃদ্ধাশ্রম ও এতিমখানা পরিদর্শন করেছেন জাপানের টোকিও হেডকোয়ার্টার্সের জেন মিরাই জাপান কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কাওয়ামোটো ইয়াসুহিরো।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলার গ্রীনভ্যালী পার্ক এলাকায় নির্মাণাধীন বৃদ্ধাশ্রম পরিদর্শনে আসেন তিনি। পরে তিনি লালপুরের ঐতিহ্যবাহী গ্রীনভ্যালী পার্ক, লালপুর পাবলিক লাইব্রেরি পরিদর্শন করে লালপুর শ্রী সুন্দরী পাইলট হাই স্কুলের অভিভাবক সমাবেশে যোগ দেন।

পরিদর্শন শেষে জেন মিরাই জাপান কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কাওয়ামোটো ইয়াসুহিরো বলেন, বাংলাদেশ সম্পর্কে আমার তেমন কোন ধারণা ছিল না এই প্রথম বাংলাদেশে এসে এবং এই বৃদ্ধাশ্রম, লাইব্রেরী এবং স্কুলে পরিদর্শন করে আমি অভিভূত । আমি অবশ্যই আমার দেশে জাপানে গিয়ে বাংলাদেশের এই সৌন্দর্য ও সুন্দর কর্মসূচির কথা প্রকাশ করব এবং আমার কোম্পানির পক্ষ থেকে জাপানী ভাষা প্রশিক্ষণ ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র তৈরি করে দক্ষ জনশক্তি রপ্তানি করার প্রক্রিয়ার অংশ হিসেবে প্রথম ভিজিট করছি। আগামী তিন মাসের মধ্যে আবার আসবো এবং আশা করছি এখানে একটি সুন্দর প্রতিষ্ঠান হবে।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (পুলিশ হেডকোয়ার্টার্স) মো. আলমগীর কবীর পরাগ, জাপান প্রবাসী কৃষি বিজ্ঞানী ড. জিয়াউর রহমান , বিশিষ্ট ব্যবসায়ীর সাহাবুর রহমান বাবু, লালপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ, বালিতিতা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান জয়নাল, গ্রীন ভ্যালী পার্কের ম্যানেজার সৈয়দ সামিউল হক শুভ, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD