1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
দেশনেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে লালপুরে‌ আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল - লালপুর বার্তা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাইকেল চালিয়ে টেকনাফ থেকে তেঁতুলিয়া পাড়ি দিয়েছেন “দিদার” লালপুরে জমি নিয়ে বিরোধে দুই ভাইকে পিটিয়ে আহত, গ্রেপ্তার ২ লালপুরে তীব্র গরমে মানুষের তৃষ্ণা নিবারণে শরবত বিতরণ লালপুরে ছায়ের আগুনে বসত বাড়ি পুড়ে ছাই লালপুরে ২০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার লালপুরে গ্রীন ভয়েসের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামকৃষ্ণপুর প্রবীণ হিতৈষী সংঘের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও মাসিক বৈঠক অনুষ্ঠিত লালপুরে দোকানে কিশোর গ্যাংয়ের হামলা, দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম লালপুরে ওমর ফারুকের মৃত্যু বার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল  লালপুরে যুবককে হত্যা, ভুট্টার জমিতে থেকে লাশ উদ্ধার

দেশনেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে লালপুরে‌ আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৯ Time View

স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনার ৭৭ তম জন্ম দিন উপলক্ষে লালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে লালপুর ত্রিমোহিনী চত্বরে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যাপক আমজাদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আবুল কালাম আজাদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লালপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আনিসুর রহমান, মিজানুর রহমান নান্টু, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহেল সাফি টুকু, চংধুপইল ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান প্রমুখ।

আলোচনা সভার শেষে দেশনেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়ে লালপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ত্রিমোহিনী চত্বরে এসে শেষ হয়। পরে দেশনেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় এবং সভানেত্রী জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD