1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে বিএনপি নেতা টিপুর মতবিনিময় সভা - লালপুর বার্তা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

লালপুরে বিএনপি নেতা টিপুর মতবিনিময় সভা

বার্তা ডেস্ক
  • Update Time : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৫ Time View

 

বৃহস্পতিবার( ২৮ সেপ্টেম্বর) বিকেলে মমিনপুর ভাটার মাঠে লালপুর বিএনপি ও অঙ্গ সংগঠন এর নেতাদের সাথে মত বিনিময় অনুষ্ঠিত হয়,।

কদমচিলান ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান চাঁদ মিয়া সভাপতিত্বে ও গোপালপুর পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রানা, সঞ্চালনায়

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ দফতর সম্পাদক ও নাটোর ১ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী তাইফুল ইসলাম টিপু৷
এ সময় আরো উপস্থিত ছিলেন লালপুর উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই নান্নু,গোপালপুর পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীন উদ্দিন, ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুর সাত্তার মৃধা, লালপুর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নারিজ উদ্দিন বাবু,ও ফিরজ হোসেন মিল্টন, গোপাপুর পৌর যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আবুল খায়ের একে। নাটোর জেলা ছাত্রদলের সহ সভাপতি এনামুল হক বিদ্যুৎ, সহ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সোহাগ, সহ আইন বিষসয়ক সম্পাদক পল্লব সরকার, লালপুর থানা ছাত্রদলের সদস্য সচিব মঞ্জু আহমেদ রয়েল, যুগ্ম আহবায়ক আবু সালেহ কামরুল, তৌফিক সাইদ লিমন খোকন প্রমুখ ,আরো অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ,।

এ সময় টিপু বলেন আমি যদি জীবিত থাকি লালপুর বাগাতীপাড়া যদি কোন কর্মী জেলে জায় তার আইনি সহয়তা সহ তার পরিবারে য়দি আর্থিক অবস্থা না থাকে আমি জেলে থাকলে সেই সকল দায় দায়িত্ব আমি জেল খানা থেকে নিবো, । আর য়দি বাহিরে থাকি তাহলে তো কোন সমস্যা নেই,। তিনি নেতা কর্মী দের উদ্দেশ্যে বলেন গত ৪০ বছর এই দলের রাজনীতি আপনাদের সাথে করছি আল্লাহ রহমতে বেগম খালেদা জিয়ার উন্নয়নে অনেক কর্মকাণ্ডে আমি সম্পৃক্ত থেকেছি ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD