1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত - লালপুর বার্তা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাইকেল চালিয়ে টেকনাফ থেকে তেঁতুলিয়া পাড়ি দিয়েছেন “দিদার” লালপুরে জমি নিয়ে বিরোধে দুই ভাইকে পিটিয়ে আহত, গ্রেপ্তার ২ লালপুরে তীব্র গরমে মানুষের তৃষ্ণা নিবারণে শরবত বিতরণ লালপুরে ছায়ের আগুনে বসত বাড়ি পুড়ে ছাই লালপুরে ২০ অসচ্ছল নারীকে সেলাই মেশিন উপহার লালপুরে গ্রীন ভয়েসের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামকৃষ্ণপুর প্রবীণ হিতৈষী সংঘের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও মাসিক বৈঠক অনুষ্ঠিত লালপুরে দোকানে কিশোর গ্যাংয়ের হামলা, দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম লালপুরে ওমর ফারুকের মৃত্যু বার্ষিকীতে ইফতার ও দোয়া মাহফিল  লালপুরে যুবককে হত্যা, ভুট্টার জমিতে থেকে লাশ উদ্ধার

লালপুরে ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৩১ Time View

স্টাফ রিপোর্টার: বিএনপি-জামাতের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য, দেশবিরোধী ষড়যন্ত্র ও অযৌক্তিক তত্ত্বাবধায়ক সরকার দাবির প্রতিবাদ এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে নাটোরের লালপুরের ২ নং ঈশ্বরদীর লক্ষীপুর বাজারে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২ অক্টোবর) বিকেলে ২ নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

২ নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বানু মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী, নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, নাটোর জেলা পরিষদের সদস্য ও লালপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান মতি, লালপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার পাল, বঙ্গবন্ধু পরিষদ লালপুর শাখার আহ্বায়ক তাহাজ উদ্দিন, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা গত ১৫ বছরে যে উন্নয়ন করেছে তার আর কোন সরকার কোনদিন করতে পারেনি, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানের, মেট্রো রেল সহ অগণিত উন্নয়নমূলক কর্মকান্ড করেছেন যা বলে শেষ করা সম্ভব নয়। এবং দেশব্যাপী জামাত-বিএনপি’র অগ্নি সন্ত্রাস নৈরাজ্য রুখে দিতে আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে কাজ করে যাচ্ছি। সকল প্রতিকূলতা কাটিয়ে আমরা আবারো জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনা করার দায়িত্ব দিতে চাই। যেন আবারো দেশ ও জাতির উন্নতি সাধিত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD