1. admin@lalpurbarta.com : Farhanur Rahman : Farhanur Rahman
  2. biswasfahim020@gmail.com : Fahim Biswas : Fahim Biswas
  3. farhanurlalpur@gmail.com : Abdul Muthalib Raihan : Abdul Muthalib Raihan
  4. farhanurrahman4@gmail.com : Sajibul Islam Ridoy : Sajibul Islam Ridoy
  5. tushar698934@gmail.com : Tusher Imran : Tusher Imran
লালপুরে আমানা ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন - লালপুর বার্তা
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনামঃ

লালপুরে আমানা ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

বার্তা ডেস্ক
  • Update Time : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ৭৫৭ Time View

‘হই যদি রক্ত দাতা, জয় করবো মানবতা’ এই স্লোগানকে সামনে রেখে আমানা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর আয়োজনে নাটোরের লালপুর পানসিপাড়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ই অক্টোবর) সকালে উপজেলার পানসিপাড়া সারাদিন ব্যাপী এ ব্লাডগ্রু‌পিং ক‌্যা‌ম্পেইটি উদ্বোধন করেন, দুড়দুড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন তোফা। উক্ত ক্যাম্পেইনে নারী, পুরুষ ও শিশু মিলে মোট ১৫০ জন বিনামূ‌ল্যে র‌ক্তের গ্রুপ পরীক্ষা কর‌তে পে‌রে‌ছে।
র‌ক্তের গ্রুপ পরীক্ষায় অংশগ্রহণ ক‌রেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার মোঃ মিঠুন আলী, মেরিস স্টোপস বাংলাদেশ উপসহকারী মেডিকেল অফিসার আনিছুর রহমান আতিক, মেডিকেল টেকনোলজিস্ট বুলবুল আহমেদ, মোঃ শরিফুল ইসলামসহ অন‌্যন‌্য সদস‌্যবৃন্দ।

এ উপ‌স্থিত ছিলেন, দুড়দুড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক পলাশ,:রামকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ( অবসরপ্রাপ্ত) শাহাবুদ্দিন হক মজনু, নওপাড়া মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী, আমানা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাসানুজ্জামান, দুড়দুড়ীয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান নোশা, দুড়দুড়িয়া ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমানসহ বি‌শিষ্ট ব‌্যা‌ক্তিবর্গ।
উক্তি অনুষ্ঠানটি পরিচালনা করেন, আমানা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক ময়মনসিংহ জেলার কৃষিবিদ মোঃ জিয়াউর রহমান।
আমানা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন একটি আলভজনক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন, সংগঠনটি দীর্ঘদিন স্বেচ্ছায়রক্তদান কর্মসূচি ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প, দুর্যোগ কালীন সময়ে সহায়তা, অসচ্ছল পরিবার ও এতিম প্রতিবন্ধি শিশুদের সহায়তা, এবং বয়স্ক ব্যক্তিদের কোরআন শিক্ষা প্রসার, শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত অসহায়, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি প্রদান ও শিক্ষা সহায়তা প্রদান, সামাজিক দুস্থ ও অসহায় কর্মহীন মানুষের জন্য কর্মস্থল তৈরিতে সহযোগিতাসহ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করেন আসছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সাপ্তাহিক লালপুরবার্তা কর্তৃক  © ২০২০ সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Theme Customized BY WooHostBD